বিএনপি কখনো গুজবের রাজনৈতি করে না : মির্জা ফখরুল ইসলাম

প্রকাশঃ ২০১৯-০৭-২৮ - ১৬:৪৯

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে যেভাবে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়েছে যেটা এখন জাতীয় ইস্যুতে পরিনত হয়েছে। এটিকে আওয়ামীলীগ ও তার সরকার খুব খাটো করে দেখছে। যার ফলে এখন পর্যন্ত মশা নিধনের তেমন কোন পদক্ষেপ লক্ষনীয় নয়।

রোববার দুপুরে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার ভেঙ্গি প্রতিরোধে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। সরকারের স্বাস্থ্য মন্ত্রীর উচিত ছিল সর্বোপরি যারা ডেঙ্গু রোগে আক্রান্ত হচ্ছেন তাদের চিকিৎসা নিশ্চিত করা। সুতারাং এটা গুজবের বিষয় নয়।

দেশে চলা গুজবের পেছনে বিএনপির হাত আছে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, বিএনপি কখনো গুজবের রাজনৈতি করে না। বিএনপি সব সময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সাথে রাজনৈতি করে।

ফখরুল আরো মন্তব্য করেন, একটা রাষ্ট্রে যখন আইনের শাসন থাকবে না। তখন মানুষকে মেরে ফেললে তার জবাবদিহিতা থাকবে না। তখন ছেলে ধরান ঘটনা ঘটনায় স্বাভাবিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।