বেসরকারি উন্নয়ন সংস্থা সিএসএস এর উদ্যোগে সহায়তা প্রদান

প্রকাশঃ ২০২০-০৭-০৯ - ১৯:০৯

প্রেস বিজ্ঞপ্তিঃ সিএসএস এর উদ্যোগে খুলনা সিটি কর্পোরেশনের অসহায় মানুষের মাঝে সহায়তা প্রদান

করোনা ভাইরাস সংক্রমনের বর্তমান সময়ে বেসরকারি উন্নয়ন সংস্থা খ্রীস্টিয়ান সার্ভিস সোসাইটি- সিএসএস এর এর উদ্যোগে করোনা ভাইরাস এর জরুরি পরিস্থিতিতে খুলনা সিটি কর্পোরেশনের ২২, ৩০ ও ৩১ নং ওয়ার্ড এলাকার গ্লাক্সোর মোড়, নতুন বাজার চর, মতিয়াখালী, দক্ষিন টুটপাড়া, পশ্চিম টুটপাড়া, বিভিন্ন এলাকার নিন্ম আয়ের দরিদ্র অসহায় ৫৪০ টি পরিবারের মাঝে জরূরী খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, লবন ও সাবান।
প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরন করে, গতকাল ০৯ জুলাই বৃহস্পতিবার সকাল ৯টায় রুপসা স্ট্র্যান্ড রোডস্থ সিএসএস প্রধান কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ৪৪০ টি পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। কার্যক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক মো: জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। এই কর্মসূচিতে সিএসএস এর পক্ষে উপস্থিত ছিলেন বিধান চন্দ্র দাশ-পরিচালক অ্যাডমিন (ভারপ্রাপ্ত), জেমস অজয় চৌধুরি-পরিচালক শিক্ষা সহ অন্যান্য কর্মীবৃন্দ।

এ ছাড়াও সিএসএস শিক্ষা সেক্টরের এর উদ্যোগে ০৮ জুলাই বুধবার সকাল ৯টায় সিএসএস হোম আব ব্লেসিংস, গল্লামারীতে করোনা ভাইরাস এর জরুরি পরিস্থিতিতে খুলনা সিটি কর্পোরেশনের ১৮, ২১ ও ২৫ নং ওয়ার্ড এলাকার ৫নং ঘাট বস্তি ,বানরগাতি, আল-আমিন মহল্লা সহ বিভিন্ন এলাকার নিন্ম আয়ের দরিদ্র অসহায় ৪৪০ টি পরিবারের মাঝে জরূরী খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।