মাওলানা তাওহিদুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত

প্রকাশঃ ২০১৭-১১-০২ - ২১:৩৪

সেলিম হায়দার, সাতক্ষীরা : তালা উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ তাওহিদুর রহমান ২০১৭ সালে বিভাগীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছিলেন।

তিনি তালা সাতক্ষীরা তালার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামের মৃত নজির উদ্দিন এবং বেগম আছিরন নেছার পুত্র। আগামীতে দেশের মধ্যে যেন শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হতে পারেন সে জন্য সবার কাছে তিনি দোয়া কামনা করেছেন।

মাওলানা তাওহিদুর রহমান জানান, ইসলামকি ফাউন্ডেশন বাংলাদেশ’র আয়োজনে চলতি বছরের ২৬ আগষ্ট খুলনায় “বিভাগীয় প্রশিক্ষন প্রাপ্ত ইমাম” সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ এর খুলনার পরিচালক শাহীন বীন জামান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার (তৎকালিন) মো. আব্দুস সামাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইমাম প্রশিক্ষন অ্যাকাডেমির পরিচালক মো. রফিকুল ইসলাম। সম্মেলনে খুলনা বিভাগের ১০টি জেলার শ্রেষ্ঠ ইমামগন অংশগ্রহন করেন।

এসময় ইমামগন ১০০ মার্কের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহন করে। ( ১নভেম্বর ) বুধবার উক্ত পরীক্ষার ফল ঘোষনা করা হয়। ঘোষিত ফলাফলে তিনি খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইমাম হিসেবে নির্বাচিত হয়েছেন।