মোংলায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু : স্বামী আটক

প্রকাশঃ ২০১৮-১০-০৮ - ১৯:৫৮

মোংলা প্রতিনিধি : মোংলায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে শহরের একটি কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, টি,এ ফারুক স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীতে পড়ুয়া শান্ত আক্তার (২০) ওরফে শান্তা সোমবার দুপুর ১২টার দিকে শহরের ৭নং কলেজ রোডের একটি কোচিং সেন্টারে পড়তে যান। শান্ত কোচিং সেন্টার থেকে বের হওয়ার আগেই স্বামী এনামুল শেখ (২৬) সেখানে ঢুকে তাকে ছুরি দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেল ভর্তির পর সেখানেই শান্তর মৃত্যু হয়। শান্তর মৃত্যুর পর বিকেলেই পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী।
নিহত শান্ত ওরফে শান্তা বটতলার আকবর শেখ মেয়ে। আর ঘাতক স্বামী এনামুল শেখ উপজেলার চিলা ইউনিয়নের ফেলুরখন্ড গ্রামের আলম শেখের ছেলে। গত ৪ বছর পূর্বে এনামুল ও শান্তর বিয়ে হয়। তাদের আড়াই বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে।
শান্তর শ্বশুর আলম শেখ বলেন, গত ১৪/১৫দিন আগে তার ছেলে এনামুল ও ছেলের বউ শান্তর সাথে ঝগড়া হয়। এরপর শান্ত তাদের শিশু কন্যা সন্তানকে রেখে নানা বাড়ীতে চলে যান। এনামুল স্ত্রীকে আনার জন্য তার (স্ত্রীর) নানা বাড়ীতে গেলে আসতে না চাওয়ায় শিশু কন্যাটিকে সেখানে রেখে আসেন। শিশু কন্যাকে মা শান্তর কাছে রেখে আসার পরদিন আবারো বাবা এনামুলের কাছে পাঠিয়ে দিয়ে শান্ত। এরপর শান্ত তার পিতার বাড়ীতে চলে আসেন। সেখান থেকে শান্ত সোমবার কোচিং সেন্টারে গেলে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। আলম আরো বলেন, আমার ছেলে এনামুল কিভাবে, কেন এ ঘটনা ঘটিয়েছে, তার কোন কিছুই আমরা জানি না। তবে তাকে (এনামুল) আমরা ধরে পুলিশে দিয়েছি।