মোংলায় ইয়াবা সম্রাটখ্যাত মুকুল ও তিন গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

প্রকাশঃ ২০২০-০৮-০৬ - ২২:০৫

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ মোংলায় ইয়াবা সম্রাটখ্যাত মাদক ব্যবসায়ী মুকুলকে আটক করেছে পুলিশ। পুলিশের মাদক বিরোধী চলমান অভিযানের অংশ হিসেবে বুধবার রাত ৮ টার দিকে এসআই অমিত কুমার বিশ্বাস ও এএসআই সাধন বিশ্বাস উপজেলার সুন্দরবন ইউনিয়নের বুড়বুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রি অবস্থায় হাতে নাতে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫২ পিচ ইয়াবা। চিহ্নিত মাদক ব্যবসায়ী মুকুল শিকারী বুড়বুড়িয়া গ্রামের মৃত আ: সামাদ শিকারীর ছেলে। সে দীর্ঘদিন নানা কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের রমরমা কারবার চালিয়ে আসছিল বলে অভিযোগ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, মোংলা বন্দর ও পৌর শহরসহ উপজেলাব্যাপী মাদক বিক্রেতা ও সেবনকারীদের তালিকা তৈরি করা হয়েছে। সেই তালিকা অনুযায়ী মাদক নির্মুলে নিয়মিত অভিযান চলছে। প্রত্যেক মাদক বিক্রেতাকে দ্রæত সময়ের মধ্যে আটক করার সকল চেষ্টা অব্যাহত রয়েছে। বুধবার রাতে আটক মুকুল শিকারীর বিরুদ্ধে দীর্ঘদিন মাদক বিক্রির সাথে জড়িত থাকার নানা অভিযোগ রয়েছে। আটক হওয়া মুকুল শেখের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এদিকে বুধবার সকালে পৌর শহরের দিগন্ত স্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এক’শ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো কবরস্থার রোড় এলাকার বাসিন্দা মোঃ সোহাগ সরদার (২০), মালগাজী গ্রামের মোঃ হাসিব চৌকিদার (২৪) ও কবরস্থান রোড়ের রাতারাতি কলোনীর বাসিন্দা কবির ফরাজি (৫০)। তাদের বিরুদ্ধেও মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করে পুলিশ।