মোরেলগঞ্জে গভীর রাতে নবজাতক চুরি

প্রকাশঃ ২০২০-১১-১৬ - ১৭:৪৩

মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে সোহানা নামের ১৭ দিনের এক নবজাতক চুরি হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় মোরেলগঞ্জ ইউনিয়নের গাবতলা গ্র্রামে এ চুরির ঘটনা ঘটে।
সোহানা আক্তার গাবতলা গ্রামের জেলে সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান। সুজন খান ও শান্তা আক্তার জানান, রবিবার রাতে খাবার খেয়ে ঘরের আলো বন্ধ করে ঘুমিয়ে পড়ছিলাম। সোহানা আমাদের দুই জনের মাঝখানে সোয়া ছিল। রাতে কয়েকবার দুধও খাইয়েছি। রাত ২টার দিকে উঠে দেখি আমার মেয়ে নেই। এ ঘটনার পরপরই নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, বাবা-মা’র কোল থেকে খোয়া যাওয়া নবজাতক সোহানাকে উদ্ধার করতে ভোর চারটা থেকেই আমরা অভিযান শুরু করেছি। ওসি আরও বলেন, খোয়া যাওয়া নবজাতক সোহানার পিতা সুজন খানের আগেও বিয়ে ছিল। ওই স্ত্রীরও দুই বছরের একটা মেয়ে রয়েছে। এই সন্তান খোয়া যাওয়া পারিবারিক কোন ষড়যন্ত্র কিনা আমরা তাও খতিয়ে দেখছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটি উদ্ধারের জন্য প্রশাসনের টিম মাঠে রয়েছে।