মোল্লাহাটে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৬০

প্রকাশঃ ২০১৯-০৮-০৪ - ১৫:২৭

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি: মোল্লাহাটে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের দীর্ঘ দুই ঘন্টাব্যাপি সংঘর্ষে পুলিশের একজন অফিসার ও এক কনষ্টেবলসহ উভয় পক্ষের অন্তত ৬০ জন আহত হয়েছে। উপজেলার দারিয়ালা বাজারে শনিবার বিকাল ৪টা হতে ৬টা পর্যন্ত একটানা চলে এ সংঘর্ষ। এখবরে মোল্লাহাট থানা ওসি’র নেতৃত্বে ঘটনা স্থলে পুলিশ পৌছে এবং সংঘর্ষ নিয়ন্ত্রেনের চেষ্টা করে। এসময় সংঘর্ষকারীদের ছোড়া ইটের আঘাতে পুলিশের এসআই আবু তাহের ও কনষ্টেবল পিকুল আহত হয় বলে নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর। পুলিশের আপ্রাণ চেষ্টায় দীর্ঘসময় চলমান সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে।
এখবরে ঘটনা স্থল পরিদর্শন করেছেন মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদার ও সহকারী পুলিশ সুপার (ফকিরহাট সার্কেল) ছয়রুদ্দিন আহম্মেদ।

পুলিশ ও স্থানীয়রা জানায়-দারিয়ালা গ্রামের রজু শেখ ও একই এলাকার ছোটকাচনা গ্রামের সবুজ মেম্বারের মাঝে দীর্ঘদিন ধরে আধিপত্ত বিস্তার সংক্রান্ত বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জেরে বিকাল ৪’টার দিকে দুই পক্ষের অন্তত সহ¯্রাধিক লোক সংঘর্ষে লিপ্ত হয়। উভয় পক্ষের লোকজন ইট-পাটকেল ও কাচের বোতল ভেঙ্গে প্রতিপক্ষের ওপর বৃষ্টির মতো ছুড়তে থাকে। এঘটনায় উভয় পক্ষের প্রায় ৬০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হানপাতালে ভর্তি করা হয়েছে। এসংবাদ লেখা পর্যন্ত আহত যাদের নাম পাওয়া গেছে তারা হলেন-দলপতি সবুজ মেম্বার, হাসমত শেখ, দেলোয়ার, মোস্তাইন, মোস্তাক, আবু সাঈদ সিকদার, কালিম শেখ, আহম্মদ শরীফ, মফিজ শেখ, মেহেদি মোল্লা, দুলাল খান, জাকির খান ও ইপিয়ার খান। উক্ত ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।