মোল্লাহাটে পূর্ব বিরোধের জেরে দফায় দফায় হামলা- আহত ২৫

প্রকাশঃ ২০২০-০৫-০১ - ০০:৩৪

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ মোল্লাহাটে দুই পক্ষের পূর্ব বিরোধের জেরে দফায় দফায় হামলা ও প্রতি হামলায় অন্তত ২০ জন আহত হয়েছে। উপজেলার চুনখোলা এলাকায় বিবাদমান দুই পক্ষের মাঝে বৃহস্পতিবার সকাল ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত ৪/৫ দফায় ওই হামলা-প্রতি হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় গুরুতর আহতদের মোল্লাহাট ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
দুই পক্ষের লোকজন জানায়-উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিকদার ওয়ালিদ হোসেন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানিয় আধিপত্ত নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন বৃহস্পতিবার সকালে সিকদার ওয়ালিদ হোসেনের পক্ষের দুই যুবক গোপালগঞ্জ থেকে ঔষধ কিনে বাড়িতে ফিরছিলেন। তখন পথিমধ্যে মুন্সি তানজিল হোসেনের পক্ষের লোকজনে ওই দুই যুবককে বেদম মারপিট করে। অতর্কিতভাবে ওই দুই যুবককে মারিপটের ঘটনায় ক্ষুব্ধ হয় সিকদার ওয়ালিদ হোসেনের লোকজন। এরপর কয়েক দফা হামলা-প্রতি হামলার ঘটনা ঘটে। এসময় কয়েকটি বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয় বলেও জানায় দুই পক্ষ। ওই ঘটনায় সিকদার ওয়ালিদ হোসেনের পক্ষের আহতরা হলেন-মনির মুন্সি (৫০), ইজাজ মুন্সি (২৭), তরিকুল মুন্সি (২৮), বদির মুন্সি (৫০), শওকত মুন্সি (৪০), আজিজুল মুন্সি (৭০), বুলবুল শরীফ (৪৫), আরমান আলী মুন্সি (২৫), এবং প্রথম হামলার শিকার রাতুল শরীফ (২০) ও মোঃ ইমাম মুন্সি (১৯)সহ কয়েকজন। তানজিল মুন্সির পক্ষের আহতরা হলেন-মুন্সি মিজানুর রহমান (৪৮), হাসানুর মুন্সি (৪০), বাবুল মুন্সি (৪৬), আল আমীন মুন্সি (২৫), আয়াসিন মুন্সি (১৪), নয়ন (১৬), ইকরাম (১৯), মামুন (১৭), মানিক (২৪) ও মুনসুর (৫০)সহ কয়েকজন।
মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর বলেন-ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি স্বাভাবিক আছে।