মোল্লাহাটে প্রবাসীকে মারপিট’র অভিযোগ

প্রকাশঃ ২০২০-০৫-১১ - ১৯:৩১

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ মোল্লাহাটে করোনার দূর্যোগকে সুযোগ মনে করে এক প্রবাসীকে সিমাহীন মারিপট করে তার কাছে থাকা নগদ টাকাসহ স্বর্ণের চেইন ও আংটি ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মোল্লারকুল গ্রামে গত রবিবার সন্ধায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনার শিকার আহত প্রবাসী মোঃ মফিজুর রহমান শিকদার’কে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রবাসী মফিজুর রহমান মোল্লারকুল গ্রামের মৃত মোঃ হাফিজুর রহমান শিকদারের ছেলে।
ভিকটিমের নিকটাত্নীয়রা জানায়-মোঃ মফিজুর রহমান দীর্ঘ এক বছরের অধিক কাল আগে দেশে ফিরেছে। তার মা বাগেরহাটের রামপালে যুব-উন্নয়নে চাকুরী করায় বেশির ভাগ সময় রামপালে থাকেন। সম্প্রতি মায়ের সাথে বাড়িতে আসলেও জরুরী প্রয়োজন ছাড়া বাহির হণ না তিনি। ঘটনার পূর্বে একই গ্রামে খানিকটা দুরে বড়ভাইয়ের বাড়ি থেকে ইফতার করে নিজ বাড়িতে ফিরছিলেন। ওই সমসয় পথিমধ্যে ওৎপেতে থাকা একই গ্রামের তুহিন মোল্লা, রুবেল মোল্লা, রাসেল মোল্লা, আলিফ. আনিস, সেতু ও রবি মোল্লাসহ ১২/১৫ জনে তাকে ধরে বেধড়ক মারপিট করে কাছে থাকা নগদ টাকাসহ স্বর্ণের একটি চেইন ও ৩টি আংটি ছিনিয়ে নেয়। ওই ঘটনায় গুরুতর আহত মফিজুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ সংবাদ লেখা পর্যন্ত মালার প্রস্তুতি চলছিলো বলেও জানান তারা।
মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন-তিনি প্রথমে এলাকাবাসীর থেকে শুনেছেন ওই ব্যক্তি ঘরে না থেকে/কোয়ারেন্টাইন না মেনে বাহিরে ঘোরাফেরা করায় তাকে চড়-থাপ্পড় মারা হয়েছে। পরে তার এক আত্নীয় ফোনে জানিয়েছে ছিনতাইর বিষয়। উক্ত বিষয়ে তদন্ত পূর্বক ব্যাবস্থা নিবেন বলেও জানান তিনি।