যশোরে অনুর্ধ্ব-১৫ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন যশোর ক্রিকেট কোচিং সেন্টার

প্রকাশঃ ২০১৮-০২-০২ - ২১:৩৭

যশোর অফিস: সফলভাবে সমাপ্ত হয়েছে যশোরে প্রথমবারের মত অনুষ্ঠিত রিব ক্লথিং অনুর্ধ্ব-১৫ একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্ট। এতে চ্যাম্পিয়ন হয়েছে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। শুক্রবার উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত খেলায় ৯ উইকেটে নওয়াপাড়া ক্রিকেট একাডেমিকে পরাজিত করে বিজয়ী হয় তারা।

নওয়াপাড়া প্রথমে ব্যাট করে সবকয়টি উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে। জবাবে ১ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। জেস ক্রিকেটার্স সিংগেল ভয়েজ নামে একটি সংগঠন এই টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নওয়াপাড়া ক্রিকেট একাডেমির রাজিব শাহারিয়ার, সেরা ব্যাটসম্যান চৌগাছা ক্রিকেট ক্লাবের আলিফ আহমেদ, সেরা বোলার ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউটের বিল্লাল, একই দলের নামিন সিদ্দিকী সেরা ফিল্ডার, সেরা উইকেটকিপার উপশহর ক্রিকেট একাডেমির শামীম আহমেদ। এছাড়া টুর্নামেন্টের একমাত্র সেঞ্চুরিয়ান সাকিব শাহারিয়ার বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। সেই সাথে টুর্নামেন্টের সুশৃঙ্খল দল নির্বাচিত হয়েছে বেনাপোল ক্রিকেট একাডেমি।

খেলা শেষে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শফিকউজ্জামান, নাট্য শিল্পী সমু চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক এসএম আকসাদ সিদ্দিকী শৈবাল, তরুণ উদ্যোক্ত আকতার উদ্দিন সোহান, নিটল মটরের হেড অফ মার্কেটিং আবিদ হোসেন, রিব ক্লথিংয়ের পরিচালক শাহারিয়ার আহমেদ তুর্য। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন আসাদুল্লাহ খান বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য খায়েরুজ্জামান বাবু, এহসানুল হক সুমন, সাবেক ক্রিকেটার রাশেদ পারভেজ ফুল, যশোর জেলা ক্রিকেট দলের ম্যানেজার শামীম এজাজ প্রমুখ।