যশোরে চোরাই সাইকেলসহ আটক ৩

প্রকাশঃ ২০২০-০১-২২ - ১৭:৩৮

যশোর : যশোরে সাইকেল চোর সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই ১১টি সাইকেল উদ্ধার করা হয়েছে। যশোরে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। আটক তিন চোর হলো, যশোর শহরের পুরাতন কসবা এলাকার চানমিয়ার ছেলে সবুজ ও সদর উপজেলার নরেন্দ্রপুর পূর্বপাড়ার নওয়াব আলীর ছেলে ওয়াদুদ দফাদার ও একই উপজেলার আবাদ কচুয়ার আব্দুল মালেক মোল্যার ছেলে হাসানুর রহমান।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, যশোরের বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের আব্দুল গফ্ফার মোল্যার ছেলে রিফাত হোসেন মুন্না শনিবার রংয়ের লেবার হিসেবে যশোর ডিসি অফিসে কাজ করতে আসে। তাই সাইকেলটি ডিসি অফিসের দক্ষিণপাশে গাড়ি রাখার গ্যারেজের মধ্যে রেখে রংয়ের কাজ করতে থাকে। শনিবার অফিস বন্ধ থাকার গ্যারেজের মধ্যে অন্য কোন গাড়ি ছিল না। দুপুরে খাওয়ার জন্য নিচে নামলে তার সাইকেলসহ অন্য আরেক জনের সাইকেলটি খুঁেজ পায় না। পরবর্তীতে ওই স্থান থেকে ইতোপূর্বে অনেকগুলো সাইকেল চুরি হয়েছে বলে সে জানতে পারে। এ ঘটনায় মঙ্গলবার কোতয়ালি মডেল থানায় মামলা করেন। মামলাটি তদন্তের জন্য গোয়েন্দা পুলিশের হস্তান্তর করে।
গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার সবুজ ও ওয়াদুদ দফাদারকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে হাসানুর রহমানকে আটক করা হয়। এসময় তার বাড়ি থেকে চোরাই ১১টি সাইকেল উদ্ধার করা হয়েছে। সংবাদ সম্মেলনে পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।