যশোরে ছাত্রলীগের সংবাদ সম্মেলনে

প্রকাশঃ ২০১৭-১১-২৩ - ১৭:১৪

রবিউল ইসলাম মিটু,যশোর : যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন ইমনের খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবে যশোরে এক সংবাদ সম্মেলনে ১০দিন ব্যাপী গণস্বাক্ষর অভিযানের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রলীগ।এ কর্মসূচি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান, যশোর এম এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান প্রমুখ ।

লিখিত বক্তেব্যে সভাপতি বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় স্থানীয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ তার পালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে নির্মম নৃশংসভাবে ইমনকে হত্যা করে। ওই সংসদে নির্দেশে সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিত কুমার নাথ, খুরশিদসহ কয়েকজন মিলে ইমনকে হত্যার পরিকল্পনা করে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও ইমন হত্যার প্রকৃত আসামিরা গ্রেফতার হয়নি। ইমন হত্যাকা-কে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য শহরে একের পর এক নাটকীয় অঘটন ঘটিয়ে চলেছে। আর ছাত্রলীগের নেতাকর্মীদের নামে অপপ্রচার ও বদনাম রটিয়ে চলেছে নাবিল আহমেদ ও তার কর্মচারী বাহিনী।

সংবাদ সম্মেলনে তারা আরো বলেন, দীর্ঘদিন অতিবাহিত হলেও ছাত্রলীগ নেতা ইমনের খুনিরা ধরা ছোয়ার বাইরে রয়েছে। যে কারণে নতুন করে এই কর্মসূচি। আগামী ২৫ নভেম্বর থেকে জেলার সকল ইউনিট গণস্বাক্ষর করে যশোরের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর পাঠানো হবে। তিনি দৃড়তার সাথে বলেন, ইমন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তি না হওয়া পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা রাজপথ থেকে সরবে না। আন্দোলন চলছে চলবে।