যশোর ফুটবল ফেডারেশনের সভাপতির বিরুদ্ধে  মানববন্ধন

প্রকাশঃ ২০১৭-১০-১৯ - ২২:৪০

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু’র পদত্যাগের দাবিতে বৃহস্পতিবার সকালে প্রেসকাব যশোরের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে যশোর খেলোয়াড় কল্যাণ সমিতি। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি প্রদান করেছে।

স্মারক লিপিতে বলা হয়েছে,  যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠুর স্বেচ্ছারিতার কারণে যশোরে ফুটবল খেলার মান একবারে নিচে এসেছে। তার একনায়কতন্ত্র এবং ক্ষমতার অপব্যাবহারে গত বছর ২৩ অক্টোবর  জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি প্রদান করা হয়। কিন্তু তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি। এছাড়া যশোর ফুটবলকে এ্যাসোসিয়েশনকে ২০টন চাল অনুদান দিলেও তিনি আজপর্যন্ত ওই চাল বিক্রির টাকা দিয়ে কোন কাজ না করে সমদুয় আত্মসাত করেছেন। তার সম্পূর্ন ব্যক্তিগত প্রভাব ঘাটিয়ে কোন সভার সিদ্ধান্ত ছাড়াই  জাতীয় দলের তরুণ ফুটবল খেলোয়াড় মান্নাফ রাব্বি, জেলা দলের খেলোয়াড় টিটো ও কৃষ্ণকে বহিস্কার করেছে। স্মারকলিপিতে অবিলম্বে  স্বৈরাচারী ও ক্ষমতা অপব্যবহারকারী আসাদুজ্জামান মিঠুর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন যশোর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাজেদুর রহমান খান।

স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতির বরাবর প্রেরণ করা হয়েছে। স্মারকলিপি প্রদানের সময় খেলোয়াড় কল্যাণ সমিতির পক্ষে উপস্থিত ছিলেন  রাব্বি, টিটো, হালিম রেজা, সৈয়দ মো, ইকবাল রুজু, শারমিন, কামাল হোসেন, কাজী শাহ আলম, কৃষ্ণপদ বিশ্বাস, নয়ন, শাহীনুর, সাকিব, বাবু জোর্য়াদ্দার, মহিবুল হাসান, সোহেল আল মামুন বিশ্বাস।