যৌনকর্মীদের ৩০টি ঘর আগুনে পুড়ে ছাই

প্রকাশঃ ২০১৯-১০-০৩ - ১৭:২৬
টাঙ্গাইল : ভয়াবহ আগুনে পুড়ে ছাই হলো যৌনপল্লীর ৩০টি ঘর।  টাঙ্গাইল শহরের কান্দাপাড়ায় যৌনপল্লীতে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩০টি ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার দুপুর একটার দিকে যৌনপল্লীর একটি ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। পরে তা দ্রুত আশেপাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময়, বাসিন্দারা ফায়ার সার্ভিসে খবর দিলে তিনটি ইউনিটের প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

যৌনপল্লীর নেত্রী মনোয়ারা বেগম জানান, দুপুরের দিকে একটি রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। কিছু বুঝে উঠার আগেই তা আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় আমরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যার্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেই। পরে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই আমাদের প্রায় অর্ধশতাধিক ঘরের সমস্ত কিছুই পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরসহ প্রায় কয়েক কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৩০টির মত ঘর ও ঘরের মালামাল আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ণয়ে কাজ চলছে।

Reklama internete ir SEO optimizacija https://seopaslaugos.com/117-seo-optimizavimas