রূপগঞ্জে ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা : ডাকাতকে গণপিটুনি

প্রকাশঃ ২০১৮-০১-২৩ - ১৯:১৭

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা চালানোর সময় হিরন নামে ডাকাত দলের এক সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। এমময় ৩ টি ককটেল ও ১ টি বিস্ফোরিত ককটেলসহ ১টি ধারালো রামদা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার মাইশানির টেক এলাকায় এলকায় ঘটনা ঘটে। আটককৃত হিরন মিয়া নরসিংদীর জেলার পলাশ থানার ডাঙ্গা এলাকার মৃত মোতলিব মিয়ার ছেলে হিরন।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, গত সোমবার রাত ৩টার সময় ৬ থেকে ৭ জনের এক ডাকাত দল মাইশানির এলাকার কৃষক আব্দুল রহিমের বাড়িতে প্রবেশ করে ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা চালায়। এসময় ডাকাতদেরকে ডাকাতি করতে বাঁধা দেওয়ায় আব্দুর রহিমকে কুপিয়ে গুরুতর জখম করেন। এসময় আব্দুল রহিমসহ পরিবারের লোকজনের ডাক-চিৎকারে প্রতিবেশী হালিমসহ অন্যন্যরা এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসী ডাকাত দলের এক সদস্য হিরনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটি ককটেল, একটি বিস্ফোরিত ককটেল ও একটি রামদা উদ্ধার করা হয়।
পরে স্থানীয়রা আব্দুর রহিমকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করান। হিরনের সিকারোক্তির বরাত দিয়ে পুলিশ আরো জানায়, উপজেলার ভোলাব এলাকার খোরশেদ, সদর থানার নরসিংদী এলাকার বাবু, নরসিংদী জেলার পলাশ থানার জয়নগর এলাকার রখু, একই এলাকার সাইফুল, সদর থানার নরসিংদী এলাকার সুমনসহ তাদের লোকজন এলাকায় ডাকাতিসহ অপরাধ মুলক কর্মকান্ডের চেষ্টা চালিয়ে আসছে। এ ঘটনায় আব্দুল হালিম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।