রূপগঞ্জে  দুই নারীকে শ্লীলতাহানির অভিযোগ  

প্রকাশঃ ২০১৮-০২-০২ - ১৩:৪৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বাড়িঘরে হামলা চালিয়েছে। এসময় দুই নারীকে  পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  হামলাকারীরা ঐ নারীদের শ্লীলতাহানির ঘটনাও ঘটায়। বুধবার রাতে উপজেলা তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ কোহিনুর আক্তারের অভিযোগ থেকে জানা যায়, তার স্বামী দুলাল সর্দারের সঙ্গে একই এলাকার বাবুল, মিজান, শাকিল,আশরাফুল,সোহেল,আমিরদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষে লোকজন প্রায়ই দুলাল সর্দার ও তার পরিবারের সদস্যদের বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যাওয়ার হুমকি দিতো। হুমকির বিষয়টি দুলাল সর্দার ও তার স্ত্রী স্থানীয় গন্যমান্য লোকজনদের জানায়। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে উঠে। এর জের ধরে বুধবার রাতে বাবুল, মিজানসহ তাদের লোকজন দুলাল সর্দারের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় গৃহবধূ কোহিনুর ও তার ভাগ্নী রেহেনা আক্তার তাদেরকে বাঁধা দিলে হামলাকারীরা তাদেরকে পিটিয়ে গুরুতর জখম করে। একপর্যায়ে তাদের  শ্লীলতাহানির ঘটনা ঘটায়। তাদের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

 অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবী করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।