রূপগঞ্জে বাড়ির মালিককে হত্যার হুমকি 

প্রকাশঃ ২০১৮-০১-১০ - ১৮:৪২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভাড়া ঘর ছেড়ে দিতে বলায় ভাড়াটিয়া বাড়ির মালিককে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার তারাবো পৌরসভার বরাব এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোলজার হোসেন জানান, তিনি কয়েক মাস আগে রাকিব নামে এক ব্যাক্তির কাছ থেকে দুটি ঘরসহ জমি ক্রয় করেন। আগের মালিক রাকিব দুটি ঘর ভাড়াটিয়া ফাজি, তাজু, রফিকুল ইসলাম, সফিকুল ইসলাম, রাজুর কাছে মাসিক ৫ হাজার টাকায় ভাড়া দিয়ে ছিলো। তিনি জমিটি কিনে নেওয়ার পর ভাড়াটিয়ারা মোলজার হোসেনকে আগের মালিককে যা ভাড়া দিতো একই ভাড়া তাকেও দেয়ার কথা ছিলো। বুধবার দুপুরে মোলজার হোসেন ভাড়াটিয়াদের কাছে বাড়ি ভাড়ার টাকা চাইতে গেলে তারা কোন বাড়ি ভাড়া দিবে না বলে সাফ জানিয়ে দেয়। ভাড়া না দেওয়ার কারণ জিজ্ঞাসা করলে ভাড়াটিয়ারা ক্ষিপ্ত হয়ে তাকে গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করলে জমি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে ভাড়াটিয়ারা মোলজার হোসেনকে হত্যা করবে বলে হুমকি প্রদান করেন। এ ব্যাপারে মোলজার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানার একটি অভিযোগ দিয়েছেন।   তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।