রূপসায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

প্রকাশঃ ২০১৯-১০-০৩ - ১৭:৪৯

খুলনা : রূপসার নৈহাটি ইউনিয়নের সামন্তসেনা গ্রামে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে ।অপর বাড়িতে তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সামন্তসেনা গ্রামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য সরদার মোস্তফা নওরোজের বাড়িতে রাত আড়াইটার দিকে বাড়ির পিছনের দরজার কড়া ভেঙে ঘরে প্রবেশ করে। ৮ জনের ডাকাত দল অস্ত্রের মুখে স্বামী-স্ত্রী দু’জনকেই জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে । পরে ডাকাতদল তিনটি রুমে আলমারি ও বিভিন্ন স্থানে তল্লাসী চালিয়ে নগদ ৩০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণ অলংকার, দুটি মোবাইল ফোন সেট ও দামি কাপড় নিয়ে যায়।যার আনুমানিক মূল্য লক্ষধীক টাকা। ডাকাতদল ৩০ মিনিট ধরে ঘরে তল্লাশি চালায়। বাড়িতে স্বামী স্ত্রী ছাড়া আর কেউ ছিল না। অপরদিকে টি এস বি ইউনিয়নের খাজাডাঙ্গা গ্রামের রাসেল পিতা-মৃত আব্দুল হালিমের বাড়ির বারান্দার তালা ভেঙ্গে একই রাতে মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়।
জানা যায়, প্রতিদিনের মত নিজের বাড়ির বারান্দায় এফ জেড ও ডিসকভার ২ টি মোটরসাইকেল রেখে তারা ঘুমিয়ে থাকে। গভীর রাতে শব্দ টের পেয়ে দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়।চোরেরা বাইরে থেকে সব দরজা গুলো আটকিয়ে রাখার কারনে পরিবারের লোক বাইরে বের হতে পারে নাই। পরে জানালা ভেঙ্গে বাইরে এসে দেখতে পায় এফ জেড মোটরসাইকেল টি চোরের চুরি করে নিয়ে যায়। এব্যাপারে রূপসা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।