রূপসায় জেলা তথ্য অফিসের আলোচনা সভা

প্রকাশঃ ২০১৭-০৯-০৯ - ১৯:১৪

খুলনা : খুলনা জেলা তথ্য অফিসের উদ্যোগে শনিবার সকালে রূপসা প্রেসক্লাব মিলনায়তনে ভিশন-২০২১: সরকারের সাফাল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা, সঙ্গীত ও সিনেমা শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপসার উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইলিয়াছুর রহমান। সভাপতিত্ব করেন রূপসা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম তোতা।  বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রূপসা উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা তাহিরা খাতুন , নৈহাটি ইউনিয়ন পরিষদের সদস্য এসএম আলমগীর হোসেন শ্রাবণ এবং রূপসা প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মাহবুবুর রহমান। স্বাগত বক্তৃতা করেন জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল। সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ অন্যান্যরা অংশগ্রহণ করেন। সভায় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়।

অনুষ্ঠানে বক্তারা সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, দেশ এখন উন্নয়নের মহসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তাতে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের  এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত হবে।

সভায় আরো বক্তব্য রাখেন রূপসা  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রুহুল আমিন ববি, রূপসা প্রেসক্লাবের সাবেক সভাপতি তরুণ চক্রবর্তী বিষ্ণু, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ডালিম, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এসএম শফিকুল আলম,  সাংবাদিক আলমাহমুদ প্রিন্স ও হোসাইন আহমদ।

সভাশেষে  সরকারের উন্নয়ন কর্মমকান্ড নিয়ে সংঙ্গীত ও চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়।

এ দিন দুপুরে রূপসা প্রেসক্লাবে সাংবাদিকদের অংশগ্রহণে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়। ব্রিফিং করেন খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।