সাঁথিয়ায় চেয়ারম্যান গ্রুপের তান্ডবে লুটপাট ও বাড়িঘর ভাংচুর

প্রকাশঃ ২০২০-০৫-২৮ - ২১:৩১

ফারুক হোসেন,পাবনা : পাবনার সাঁথিয়ায় উপজেলার নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হারুন গ্রুপের তান্ডবে প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর, স্বর্ণালংকার ও নগদঅর্থ লুটপাট ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে বেশ কয়েকজন। ভাংচুর করা হ্েরয়ছে দুটি মোটর সাইকেল। পরে সাঁথিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার সন্ধ্যায় উপজেলার নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত রতন বাদী হয়ে হারুন চেয়ারম্যানকে প্রধান করে ১২জনের নামে সাঁথিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।
থানায় অভিযোগ সুত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে বুধবার সন্ধ্যা রাতে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের নেতৃত্বে ২৫-৩০জনের একটি সন্ত্রাসী দল সোনাতলা গ্রামের রতন,মান্নান ও খোকনের বাড়িতে ঢুকে হাসুয়া,চাপাতি,লোহার রড, ফলা ,কাঠের বাটাম নিয়ে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর,স্বর্ণালংকার ও নগদ অর্থলুটপাট করে। এ সময় হামলাকারীরা ১টা টিভিএস এ্যাপাচি ও পালসার মরটসাইকেল ভাংচুর করে। এ ঘটনার সময় প্রতিবেশীরা এগিয়ে আসার চেষ্টা করলে সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে হত্যার হুমকি দিয়ে চলে যায়। ্এ ঘটনায় রতন বাদী হয়ে ১২জন নামীয় ও অজ্ঞাত আরও ১৫/২০জনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, তারা নিজের ঘর নিজে ভাংচুর করে আমার নামে মিথ্যা অপবাদ দিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।
সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।