সাঁথিয়ায় বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে ভিটাবাড়ি দখল

প্রকাশঃ ২০১৮-০৪-১৩ - ১৯:২৫

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া ফকির পাড়া গ্রামে মঙ্গলবার দুপুরে নুর আলী গং হোসেন মোল্লার বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে ভিটাবাড়ি দখল করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, সাঁথিয়া পৌরসভার ফকিরপাড়া গ্রামের নুর আলী গংদের সাথে হোসেন মোল্লার প্রায় একযুগ ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে ১০/০৪/১৮ মঙ্গলবার দুপুরে নুর আলী গং দেশিও অস্ত্রসহ হোসেন মোল্লার বাড়িতে হামলা করে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় এবং দুইটি বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়ে ভিটাবাড়ি দখল করার অপচেষ্টা করছে বলে অভিযোগে জানা যায়।
এলাকাবাসী জানান, হোসেন আলী প্্রায় ১৫ বছর এই জায়গা কিনে এখানে বসবাস করছে,এই জায়গা নিয়ে অনেক বার দরবার শালিস হলেও কেও কোন সুরাহা করে দিতে পারেনি, হোসেন মোল্লা গরীব এবং দুর্বল লোক তাই প্রভাবশালীরা তার জায়গা দখল করে নিয়েছে।

হোসেন মোল্লা জানান, আমার বিরুদ্ধে নুর আলী কোটে মামলা করেছিল কিছু দিন মামলা চালানোর পর মামলা হেরে যাবার ভয়ে সে নিজেই মামলা উঠিয়ে নিয়েছে।আমি গরিব মানুষ আমার শক্তি নাই তাই আমার দুইটা ঘর আগুন দিয়ে পুড়িয়ে মালামালসহ নগদ টাকা লুট করে নিয়ে বাড়ি দখল করে নিয়েছে। নানা ভয় ভিতি দেখিয়ে আমাকে থানায় যেতে দিচ্ছেনা নুর আলী গং আমার স্ত্রী বাদী হয়ে সাঁথিয়া থানায় একটা লিখিত অভিযোগ দায়ের করেছে।
নুল আলী বিশ্বাস গং জানান, হোসেন মোল্লা জমির দাগ নং ভুল করে জমি কিনেছে তার জমি নিচে আছে কিন্তু সে আমাদের জমি খালি না করায় আমরা তার বাড়ির দুইটি ঘর ভেংগে দিয়েছি, আমরা আগুন দিয়ে ঘর পুড়াইনি।
সাঁথিয়া থানা পুলিশ জানায়, আমরা শুনেছি লিখিত অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।