সাতক্ষীরার কলারোয়ায় যুবককে পিটিয়ে হত্যা (ভিডিও)

প্রকাশঃ ২০১৮-০৪-২৭ - ১৩:৩৪

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ধানকাটা নিয়ে বিরোধের জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে অপর এক যুবক (ধানকাটা শ্রমিক)। বৃহস্পতিবার রাত্রে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোর্দবাঁটরা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের নাম মেহেদী হাসান (২৪)। সে উপজেলার খোর্দবাটরা কেরামত আলী গাজীর ছেলে।
প্রতাক্ষদর্শী ও নিহতের বাবা কেরামত আলী গাজী জানান, খোর্দবাটরা গ্রামের গফ্ফার গাজীর ছেলে ধানকাটা শ্রমিক জাহিদ হাসানের সাথে (২৬) বিকালে ক্ষেতে ধান কাটা নিয়ে কথাকাটাকাটি হয় মেহেদী হাসানের। এরই জের ধরে মেহেদী হাসান ধান না কেটে নিজ বড়িতে ফিরে আসে। পরে ক্ষিপ্ত হয়ে জাহিদ হাসান ও তার মা আলেয়া খাতুন মেহেদীর বাড়িতে এসে তাকে মাঠে ধান কাটতে যেতে বলে। এসময় মেহেদী অস্বীকৃতি জানালে জাহিদ একটি গাছের ডাল দিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট করলে সে সঙ্গাহীন হয়ে পড়ে।
পরে খবর পেয়ে প্রতিবেশীরা মেহেদী হাসানকে উদ্ধার করে স্থানীয় সরশকাটি বাজারের গ্রাম্য ডাক্তার প্রদীপ কুমার দের চেম্বারে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যা সাড়ে সাত টার দিকে কলারোয়া হাসপাতালে পাঠানো হয়।
কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শফিকুল ইসলাম তাকে হাসপাতালে ভর্তির আগেই তাকে মৃত ঘোষনা করেন। নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সরশকাটি পুলিশ ফাঁড়ি পুলিশ সদস্যদের এ ঘটনায় জড়িতদের আটক করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। তিনি আরো এ ব্যাপারে এখনো কেউ কোন মামলা দায়ের করেনি।

https://youtu.be/fXsKJmhWcww