সাতক্ষীরায় অস্ত্র গুলি ও হাত বোমাসহ আটক-৪

প্রকাশঃ ২০১৮-১১-০৬ - ১৩:৫৬

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারন সম্পাদকসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি অস্ত্র, গুলি,হাতবোমা ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে। সোমবার গভীর রাতে কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের জনৈক লিয়াকাতের বাড়িতে গোপন বৈঠক করার সময় তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, কলারোয়া উপজেলার খলিষাবুনিয়া গ্রামের এনছার আলির ছেলে ও জেলা ছাত্র শিবিরের সভাপতি রুহুল আমিন মামুন (৩০), শ্যামনগর উপজেলার চাঁদনীমুখা গ্রামের জামাত আলীর ছেলে ও জেলা ছাত্রশিবিরের সেক্রেটারি নুরুল আমিন (২৭), শিবির কর্মী কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে বাকী বিল্লাহ (৩২) ও একই গ্রামের জিয়াদ আলীর ছেলে সাগর হোসেন (২৩)।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান অস্ত্র, এক রাউন্ড গুলি, ছয়টি হাত বোম ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাচান জানান, কলারোয়ায় শিবিরের নেতা কর্মীরা নাশকতার গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। বৈঠক চলাকালিন সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। বাকিরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি অস্ত্র, গুলি,হাতবোমা ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।