সাতক্ষীরায় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ছবি পোষ্ট গ্রেফতার ১

প্রকাশঃ ২০১৭-১০-৩০ - ০৫:৪৫

সেলিম হায়দার,সাতক্ষীরাঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট শেয়ার করার অভিযোগে সাতক্ষীরা জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলার ভালুকা চাঁদপুর কলেজের শিক্ষক অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে সাতক্ষীরা সদর থানা পুলিশ যশোর পুলিশের সহযোগিতায় যশোর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ বলেন,প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি পোষ্ট করার অভিযোগে সাতক্ষীরা পৌর আওয়ামীরীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন বাদী হয়ে গত ১৪ আক্টোবর শনিবার রাতে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। রোববার সকালে অভিযোগটি পুলিশ হেড কোয়াটারে পাঠানোর পর সেখান থেকে যচাই বাছাই শেষে গত মঙ্গলবার সন্ধ্যায় নির্দেশ পাওয়ার পর সদর থানায় মামলাটি রেকর্ড করা হয়। তথ্য প্রযুক্তি আইনে ৫৭ ধারায় মামলটি রেকর্ড করা হয়। মামলা নং-৫২। তারিখ-১৭.১০.১৭।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, বিএনপি নেতা হুদা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বেশ কয়েকদিন ধরে ফেসবুকে আপত্তিকর পোষ্টে শেয়ার করেছেন নিজের ফেসবুক আইডি থেকে। প্রধানমন্ত্রীর বিকৃত ছবি আপলোড করা পোষ্টেও তিনি শেয়ার করেছেন। তিনি আল জাহিদ নামের একটি ফেসবুক আইডি থেকে আপলোড করা পোষ্টে শেয়ার করে এই অপকর্মগুলি অনায়াসে চালিয়ে গেছেন। তিনি প্রধানমন্ত্রীর ছবিতে আপত্তিকর কথা লিখে শেয়ারও করেছেন। গড়ফধংংবৎঁষ ঐধয়ঁব ঐঁফধ নামের আইডি থেকে বিএনপি অনলাইন উইং, বিএনপি সমর্থকগোষ্ঠী, ইরা চৌধুরী আইডি থেকে সরকার বিরোধী ও দেশ বিরোধী আপলোড করা ছবিসহ বিভিন্ন পোস্ট শেয়ার করে আসছেন।