সাতক্ষীরায় ব্যাংক কর্মকর্তাসহ ৫ জনের করোনা শনাক্ত

প্রকাশঃ ২০২০-০৬-১৩ - ১৪:২৮

সাতক্ষীরা প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে এক ব্যাংক কর্মকর্তাসহ ৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। খুলনা পিসিআর ল্যাব থেকে পাঠানো এক রিপোর্টে এ তথ্য জানানো হয়। এ নিয়ে সাতক্ষীরায় আজ পর্যন্ত মোট ৬৬ জন করোনা শনাক্ত হয়েছে।
করোনা আক্রান্ত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকার ডাচ বাংলা ব্যাংকের সেকেন্ড অফিসার লিমন আলী (৪০), শহরের মুনজিত এলাকার আনারুল ইসলাম (৫৫), কলারোয়া উপজেলার খোরদো গ্রামের সত্যপদ পাল (৪০) ও তালা উপজেলার ঘোনা গ্রামের আজিজুর রহমান (৩৪) ও একই উপজেলার জালালপুর ইউনিয়নের কানাইদিয়া গ্রামের শুভেন্দ্র হালদার (৩৮)। ইতিমধ্যে স্ব স্ব স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ তাদের আশে পাশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ পর্যন্ত এ জেলা থেকে মোট ১ হাজার ৩৩৭ জনের নমুনা সংগ্রহ করে আইডিসিআর ও পিসআির ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৮৯৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৬৬ জনের করোনা পজিটিভ ও বাকীসব রিপোর্ট নেগেটিভ এসেছে।