সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ : আহত-১০

প্রকাশঃ ২০১৯-১০-২৪ - ১১:৫২

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে বিআরটিসির চাকায় পিষ্ট হয়ে বাবলু শেখ (৪৮) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে।  বৃহস্পতিবার সকালে শ্যামনগর-মুন্সিগঞ্জ সড়কের মনসুর সরদারের গ্যারেজ নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছে আরো ১০ জন। আহতদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত বাবলু শেখ শ্যামনগর সদর ইউনিয়নের হায়বাতপুর গ্রামের মৃত আব্দুর রহমান শেখের ছেলে। আহতরা হলেন, মোটর সাইকেল আরোহী মিনতী রানী ও তার পুত্র সন্দীপ রায়সহ ১০ জন। তবে এর মধ্যে মিনতী রানী ও তার পুত্র সন্দীপ রায়ের অবস্থা আশংকাজনক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল চালক বাবলু শেখ শ্যামনগর উপজেলা সদর বাস স্ট্যান্ড থেকে ভাড়ায় যাত্রী নিয়ে মুন্সিগঞ্জ যাওয়ার সময় পথিমধ্যে মুনসুর সরদার গ্যারেজে পৌছালে বিপরীত দিক থেকে আসা বিআরটিসি পরিবহন (ঢাকা মেট্রো- ১১-১৯২৩) নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো ১০ জন।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা এ ঘটনা নিশ্চিত করে জানানন, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, ঘাতক পরিবহনটিকে জব্দ করা সম্ভব হলেও এর চালক পালিয়ে যেতে সক্ষম হয়।