সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সম্মেলন আগামী ২৮ শে নভেম্বর

প্রকাশঃ ২০১৭-১১-১৬ - ১৮:১২

প্রচার প্রচারনায় পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রমজান আলী রাতুল

সাতক্ষীরা : আগামী ২৮ শে নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সম্মেলন কে সামনে রেখে নেতাকর্মীদের মধ্যে শুরু হয়েছে জল্পনা কল্পনা। পরবর্তী নেতৃত্বে আসতে ইচ্ছুক পৌর ছাত্রলীগের নেতারা ।

ছাত্রলীগের মাঠপর্যায়ের কর্মীদের কাছ থেকে যানা গেছে,সাতক্ষীরা জেলা ছাত্রলীগ আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে বর্তমান সময়ের সাহসী ও কর্মীবান্ধন ছাত্রনেতা সাতক্ষীরা জেলার পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রমজান আলী রাতুল প্রচার প্রচারনায় এবং ব্যাক্তিত্যের দিক দিয়ে এগিয়ে । মাঠ পর্যায়ের কর্মীরা মোঃ রমজান আলী রাতুল কে সাধারন সম্পাদক পদে দেখতে চাই।

মোঃ রমজান আলী রাতুল বলেন ছাত্রলীগ বাংলাদেশের একটি প্রধান রাজনৈতিক ছাত্র সংগঠন। এটি বাংলাদেশ আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন হিসেবে স্বীকৃত। বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে মন্ডিত। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অ্যাসেম্বলি হলে তৎকালীন তরুণ নেতা শেখ মুজিবের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় এক ঝাঁক মেধাবী ও প্রগতিশীল ভাবাদর্শের ছাত্রনেতাদের অংশগ্রহণে অনুষ্ঠিত সভার মধ্য দিয়ে এ সংগঠনটির প্রতিষ্ঠা ঘটে। দেশ ও জনগনের স্বার্থরক্ষার্থে প্রত্যেকটি আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ প্রধান ভূমিকা রেখেছে। তিনি আরও বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমি অতিতে যেমন আমার নেতাকর্মী ভাইদের পাশে ছিলাম ভবিষৎতেও থাকব। আমি আশাবাদী আগামী ২৮ শে নভেম্বর ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সম্মেলন আমার প্রান প্রিয় ছাত্রলীগ নেতা কর্মী ভাইরা আমাকে সাধারন সম্পাদক পদে নির্বাচন করবে।