সাধারণ মানুষ অনেক কষ্টে আছে মির্জা ফখরুল ইসলাম অলমগীর

প্রকাশঃ ২০১৭-১১-২১ - ০০:২৩

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বর্তমানে বাংলাদেশে কোন গণতন্ত্র নেই,মানুষের অধিকার নেই,সাধারণ মানুষ সাভাবিক ভাবে জীবন যাপন করতে পারেনা বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল সোমবার সন্ধায় ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে তারেক রহমানের ৫৩ তম জন্মদিনের শুভেচ্ছা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, তেলের দাম বৃদ্ধি পেয়েছে,বিদ্যুতের দাম বৃদ্ধি পেয়েছে,যানবাহন-পরিবহন খরচ বেড়ে গেছে স্কুলের খরচ বেড়েছে,কাপড়ের দাম বেড়েছে সব মিলিয়ে সাধারণ মানুষ অনেক কষ্টে আছে। ১৯৭১ সালে যে জাতি যুদ্ধ করে স্বাধীনতা আনলো, যে জাতি ১৯৯০ সালে গণঅভ্যুথ্যানের  মধ্য দিয়ে সৈরাচারদের পরাজিত করে গণতন্ত্রকে ফিরিয়ে আনলো, সেই জাতি আজকে একটি রাজনৈতিক দলের হাতে নির্যাতিত হচ্ছে। কারন একটাই এই সরকার নির্বাচিত সরকার নয়,তারা জনগনের ভোটে নির্বাচিত নয়। বন্ধুক পিস্তল দিয়ে জোড় করে ক্ষমতা দখল করে আছে এই আ:লীগ সরকার।

মির্জা ফখরুল আরো বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শক্তি জনগনের কাছে,তারেক রহমানের শক্তি জনগনের কাছে,বিএনপির শক্তি জনগনের কাছে। সেজন্য বিএনপি কাউকে ভয় পায়না। কারন আমরা যানি আমরা সঠিক পথে আছি। ঠিক রাজনীতি করছি। জনগন আমাদের সঙ্গে আছে থাকবে ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সদর থানা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, বিএনপি নেতা পয়গাম আলী, শরিফুল ইসলাম শরিফ, যুবলীগের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুর, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

পরে কেক কেটে জননেতা তারেক রহমানের ৫৩তম জন্মদিনটি উদযাপন করা হয়।