সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের হিন্দু মহাজোটের বিক্ষোভ

প্রকাশঃ ২০১৭-১১-১৭ - ১৪:২৯
ঠাকুরাগাঁও প্রতিনিধি : রংপুরের ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নি সংযোগ, লুটপাট ও হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানবন্ধন কর্মসুচি ও বিক্ষোভ মিছিল পালন করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।
শুক্রবার সকাল ১১টায় শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপি এ কর্মসুচি পালন করা হয়।
এসময় মানবন্ধনে বক্তব্য দেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি গৌরহরি বর্মন , সাধারন সম্পাদক অশ্বিনী কুমার বর্মন, সদর উপজেলার সভাপতি অরুন রায়, সাধারন সম্পাদক শুভ্র প্রকাশ চৌধুরী, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক, সাধারন সম্পাদক অনির্বান চৌধুরী, স্থানীয় বাংলার আলো পত্রিকার সম্পাদক প্রশান্ত কুমার দাস, মানবাধিকার কর্মী প্রান্ত দাস অনুপ, ঠাকুরগাঁও পৌরসভার কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়াল, জাতীয় পার্টি ঠাকুরগাঁও জেলার যুগ্ম আহবাহক শ্যামল কুমার ঘোষ সহ আরো উপস্থিত ছিলেন জয়ন্ত রায়, গৌতম রায়, বিকাশ রায়, রতন রায় নিলয় রায় প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও শান্তিপ্রিয় রাষ্ট্র। এ রাষ্ট্রে কিছু ব্যাক্তি সাম্প্রদায়িক উসকানি দিয়ে দেশের সুনাম ক্ষুন্নের পাশাপাশি সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে। বক্তারা আরো জানান, টিটু রায়ের নিঃশর্ত মুক্তি সহ জাতীয় সংসদে সংখ্যালঘু দের জন্য সংরক্ষিত ৬০ টি আসন ও হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজায় সরকারি ৩ দিন ছুটির দাবি জানান তারা। মানব বন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে ঠাকুরগাঁও শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট চত্বরে এসে শেষ হয়।