হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে থ্রি হুইলার মহেন্দ্র চালক নিহত

প্রকাশঃ ২০২০-০১-২৭ - ১৩:৩৫

সেলিম হায়দার, তালা : হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সাতক্ষীরা- খুলনা মহাসড়কে থ্রি হুইলার মহেন্দ্র চালক খাদে পড়ে চালক আব্দুস সামাদ মোড়ল ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার হারুন-অর-রশিদ কলেজর সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু জানান, নিহত মহেন্দ্রচালক আব্দুস সামাদ মোড়ল (৫২) নগরঘাটা এলাকার মৃত.আছিরউদ্দিন মোড়লের ছেলে।

হারুন-অর-রশিদ কলেজ মোড় এলাকার বাসিন্দা সেলিম হোসেন ও প্রত্যক্ষদর্শী সঞ্জয় দাস জানান, সাতক্ষীরা থেকে যাত্রীবিহীন থ্রি হুইলার মহেন্দ্র নিয়ে পাটকেলঘাটা ফিরছিলেন আব্দুস সামাদ। পথিমধ্যে হাইওয়ে পুলিশ তাকে দাঁড়ানোর সিগন্যাল দেয়। তবে সিগন্যাল অমান্য করে আব্দুস সামাদ মহেন্দ্র দ্রুত চালিয়ে পাটকেলঘাটার দিকে চলে আসে। পেছন থেকে ধাওয়া করে পুলিশের লোকজন। দ্রুত গতিতে মাহেন্দ্র চালাতে গিয়ে হারুন-অর-রশিদ কলেজের পাশে খাদে পড়ে যায়। এ সময় সেই মহেন্দ্রর নিচে চাপা পড়ে চালক সামাদ ঘটনাস্থলেই মারা যায়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মুরশেদ বলেন, পুলিশের ধাওয়া খেয়ে মহেন্দ্র চালক উল্টে চাপা পড়ে নিহত হয়েছেন শুনেছি। তদন্ত করে দুর্ঘটনার বিস্তারিত বলা যাবে।
চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মাহমুদ হাসান জানান, হাইওয়ে পুলিশের এসআই ফিরোজের নেতৃত্বে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে ৪টি মাহেন্দ্র আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় মাহেন্দ্র চালক সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মাহেন্দ্র উল্টে চাপা পড়ে চালক নিহত হয়েছে। তার লাশ উদ্ধার করে পাটকেলঘাটা থানা পুলিশ।