কপিলমুনিতে ১ মাদক সেবীর হাতে হিজড়া ছুরিকাহত

প্রকাশঃ ২০১৮-০১-২৮ - ১৪:২১

কপিলমুনি প্রতিনিধি : কপিলমুনিতে মাদকসেবীর ছুরিকাঘাতে এক হিজড়া মারাত্মক জখম হয়েছে। তাকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।
পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে কপিলমুনির গাজা বিক্রেতা লুৎফরের কাছে থেকে গাজা কিনে নাছিরপুর গ্রামের গনেশ সিংহের ছেলে অনিক সিংহ (২২) নগর শ্রীরামপুর গ্রামের লোকমান গাজীর হিজড়া সন্তান তৃপ্তি (২৭) এর ঘরে যায়। সেখানে দুজনে মিলে গাজা খায়। এক পর্যায়ে গাজা ফুরিয়ে গেলে তৃপ্তির কাছে গাজা কিনতে টাকা দাবী করে অনিক। তৃপ্তি টাকা দিতে অস্বীকার করলে অনিক ধারালো ছুরি দিয়ে তৃপ্তির গলায় আঘাত করে। এসময় তৃপ্তির আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে অনিককে ঘরে আটকে রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ী ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যেয়ে তাকে আটক করে ফাঁড়ীতে নিয়ে আসে। এদিকে আশংকাজনক অবস্থায় ওই রাতে তৃপ্তিকে প্রথমে তালা হাসপাতাল ও পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়।
পুলিশ পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে পাইকগাছা থানায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসী জানান, অনিক ও তৃপ্তির মধ্যে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তারা এক সাথে বিভিন্ন সময় মাদক সেবন করতো।