খুলনায় দু’চোখ হারানো শাহজালালের তদন্ত প্রতিবেদনে মায়ের নারাজি

খুলনা : খুলনায় শাহজালালের দুই চোখ তুলে দেওয়ার মামলার তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি আবেদন দাখিল করা হয়েছে। একই সঙ্গে মামলাটির বিচার বিভাগীয় তদন্তের দাবি জানানো হয়েছে। বৃহস্পতিবার মামলার বাদী শাহজালালের মা রেনু বেগম খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইদুল ইসলামের আদালতে এ আবেদন জানান। আদালত ২৫ ফেব্র“য়ারি মামলার পরবর্তী শুনানির দিন ধার্য্য করেন।

নারাজি আবেদনে বলা হয়, মামলাটির তদন্তে পিবিআই পক্ষপাতিত্ব করে পুলিশকে রক্ষার চেষ্টা করেছে। আদালত ২৫ ফেব্র“য়ারি মামলার পরবর্তী শুনানির দিন ধার্য্য করেছেন। খুলনার খালিশপুর থানা পুলিশ ছিনতাইয়ের অভিযোগে ২০১৭ সালের ১৮ জুলাই রাতে শাহজালালকে আটক করে। এরপর দাবি করা দেড় লাখ টাকা না দেওয়ায় স্ক্রু ড্রাইভার দিয়ে খুঁচিয়ে শাহজালালের দুই চোখ তুলে দেয় পুলিশ। এমন অভিযোগে ৭ সেপ্টেম্বর খালিশপুর থানার ওসিসহ মোট ১৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন শাহজালালের মা রেনু বেগম।

১৭ সেপ্টেম্বর মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত। ২৫ জানুয়ারি আদালতে জমা দেওয়া তদন্তে পিবিআই উল্লেখ করে, কে বা কারা শাহজালালের চোখ তুলে দিয়েছে তা শনাক্ত করা সম্ভব হয়নি। এরই পরিপ্রেক্ষিতে পিবিআইয়ের প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি আবেদন দাখিল করা হয়।

আপনার মতামত জানানঃ