খুলনায় ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৩

প্রকাশঃ ২০১৭-১১-১৮ - ২১:৩৮

খুলনা : নগরীতে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল ও ১৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন মোঃ ফজলু মন্ডল (৪৫), মোঃ বাবলু মন্ডল (৪৩) ও মোঃ আরিফ হোসেন (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনাডাঙ্গা মডেল থানাধীন সোনাডাঙ্গা-নতুন রাস্তা হাইওয়ে রোডস্থ আনন্দ নিকেতন মডেল স্কুলের সামনে অভিযান চালিয়ে আসামী ফজলু মন্ডল ও বাবলু মন্ডলকে ৬০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। আসামীদ্বয় দীর্ঘদিন যাবত ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরি ফেন্সিডিল সংগ্রহ করে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে বলে যথেষ্ট সাক্ষ্য প্রমান পাওয়া যাচ্ছে। আসামীদ্বয়ের অপরাপর সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপর এক অভিযানে লবনচরা থানাধীন মহির বাড়ীর বড় খাল পাড়, জননী জেনারেল ষ্টোরের সামনে অভিযান চালিয়ে আসামী মোঃ আরিফ হোসেনকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। আসামীর অপরাপর সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।