খুলনায় ফেন্সিডিল ভর্তি ট্রাকসহ তিনজন আটক

প্রকাশঃ ২০১৭-১১-৩০ - ২২:০১

খুলনা : খুলনার খানজাহান আলী (রহ:) সেতুর টোল প্লাজা এলাকা থেকে ট্রাকের মধ্যে অভিনব কায়দায় সরবরাহকৃত ১০৬৬ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন যশোরের শার্শা উপজেলার মৃত সোবহান খাঁ’র ছেলে জাহাঙ্গীর আলম (২৮), হাফিজ মোড়লের ছেলে মো: আব্দুল মান্নান (৪২), মো. রেজাউল হকের ছেলে মো. ফিরোজ আহমেদ মন্টু (২২)।

র‌্যাব-৬ এর স্পেশাল কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রূপসা সেতুর টোল প্লাজা এলাকায় র‌্যাবের সিভিল টিম অবস্থান করছিল। ফেন্সিডিল ভর্তি ট্রাকটিকে সন্দেহ করে থামার সিগন্যাল দিলে তারা না মেনে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাবের ফোর্স ধাওয়া করলে ট্রাকের ভিতরে থাকা লোকজন গাড়ী থামিয়ে নিজেরা পার্শ্ববর্তী বিলের মধ্যে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী ও র‌্যাবের ফোর্স তাদের ধাওয়া করে পৃথক স্থান থেকে আটক করে। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হয়। তাৎক্ষনিকভাবে তল্লাশী করে ট্রাকের মধ্যে কিছু পাওয়া না গেলে আটকদের জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী ট্রাকের স্টিলের পাটাতনের নিচে সুকৌশলে রাখা ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রথমে ৯৮০ বোতল পাওয়া গেলেও পরবর্তীতে আরও ৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আসামীরা জানায়, তারা ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা থেকে বিক্রির উদ্দেশ্যে মাদারীপুরে নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় তাদের সাথে থাকা অপর আসামী সিরাজ (৪০) পালিয়ে যেতে সক্ষম হয়।