খুলনায় ‘বিবাহ মেলা’ শুরু ৯ মার্চ

প্রকাশঃ ২০১৮-০৩-০৭ - ২১:০০

খুলনা: ৯ মার্চ থেকে খুলনায় শুরু হচ্ছে চার দিনব্যাপী বিবাহ মেলা। ৯ থেকে ১২ মার্চ পর্যন্ত ৪ দিনব্যাপী এ মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ ফি থাকবে না। ওইদিন বিকেল ৩টায় নগরীর হোটেল ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে ‘বিবাহ মেলার উদ্বোধন করবেন প্রধান অতিথি খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
গতকাল সকাল ১১টায় খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ‘বিবাহ মেলা’র আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান।
এসময় আরও জানানো হয়, পার্পেল বার্ড এবং আর্টিসম এর যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দু’টি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে। গেল দু’বছর ব্যতিক্রমধর্মী মেলার আয়োজন করে। খুলনার মানুষের অফুরন্ত ভালবাসায় এ বছর তৃতীয় বারের মতো আবারও মেলার আয়োজন।
এবার আমাদের মেলার খুলনাবাসীকে তৃতীয় বারের মতো বিবাহ সম্পর্কিত সকল উপকরণের একত্রে সমাহার উপহার দেয়া। একটি দম্পতির একত্রে পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া। বিবাহ অনুষ্ঠান আয়োজনে সকল দায়িত্ব নিশ্চিন্ত ও নির্বিঘেœ আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহ প্রদানের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করা।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ, পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম, কাজী শান্ত, সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন, ইসমাইল হোসেন লিটু।