খুলনায় ২১শ’ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা দম্পতি আটক

প্রকাশঃ ২০১৭-১২-১১ - ২০:৫১

খুলনা : খুলনায় ২ হাজার ১ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর কর্মকর্তাবৃন্দ। সোমবার সন্ধ্যায় নগরীর ২নং টিবি ক্রস রোডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন জলিল শেখ ও তার স্ত্রী জোসনা খাতুন।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, তার নেতৃত্বে ‘ক’ সার্কেলের পরিদর্শক আহসান হাবিব, মাদক বিরোধী অভিযানে অংশ নিয়ে মাদক ব্যবসায়ী দম্পতিকে তাদের বসতঘর থেকে দুই হাজার একশত পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করেন। তাদের বিরুদ্ধে  খুলনা সদর ‘ক’ সার্কেলের পরিদর্শক মোঃ আহসান হাবীব বাদী হয়ে খুলনা থানায় একটি মামলা রুজু করেছেন।

অপরদিকে সকাল ৮.৪৫টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর তত্ত্বাবধায়নে পরিদর্শক মোঃ সাইফুর রহমান খালিশপুর থানায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবির (৩৭) কে ১০ পিস ইয়াবাসহ আসামীকে আটক করেন। সে মুজগুন্নী উত্তরপাড়ার মোঃ হাসান শেখের ছেলে। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-মামুন আসামীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।