খুলনায় ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার : মহিলা আটক

প্রকাশঃ ২০১৭-১২-১০ - ২২:০৯

খুলনা : খুলনা নগরীতে গোপন সংবাদের ভিত্তিতে ডাকবাংলো মোড় থেকে মাদক ব্যবসায়ী মোসা সালমা বেগম ওরফে নিলা বেগম (৩৮) কে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত নারী সিমেন্ট্রি রোড এলাকার দাউদ আলম গুড্ডু শেখ এর স্ত্রী।
পুলিশ জানায়, গত শনিবার সোনাডাঙ্গা মডেল থানাধীন মোহাম্মদ নগর মাদ্রাসা রোড জনৈক মোছাঃ রহমতুন্নেছার তিন তালা বিল্ডিং এর দ্বিতীয় তালার ভাড়াটিয়া মোসা সালমা বেগম ওরফে নিলা বেগমের বসত ঘরে অভিযান চালিয়ে একটি স্টিলের শোকেসের প্রথম তাকের ড্রয়ারে ২০ বোতল এবং তৃতীয় তাকের ড্রয়ারে ৩০ বোতল ফেন্সিডিল অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় উদ্ধার পূর্বক জব্দ করা হয়। কিন্ত আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে এসআই শেখ আবু হাসান গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার তাকে আটক করে।
আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে, গত ১০/১২/১৭ ইং তারিখে ডিবি পুলিশ কর্তৃক জব্দকৃত ৫০ বোতল ফেন্সিডিল সে নীজে এবং তার জামাই মোঃ ইমরান হোসেনসহ চোরাচালানের মাধ্যমে ভারত থেকে এনে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে তার নিজের শোকেসের ভিতর অভিনব কায়দায় রেখেছিল। আসামীর স্বামী মোঃ ইমরান হোসেন বর্তমানে পলাতক আছে।