খুলনা বিএন স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের টিকা প্রদান কার্যক্রম শুরু

দেশ প্রতিবেদক :

করোনা পরিস্থিতি মোকাবেলায় শিক্ষার্থীদের স্বাস্থ্যসুরক্ষা বজায় রাখতে সরকারি উদ্যোগের অংশ হিসেবে খুলনা সিভিল সার্জন অফিস কর্তৃক খুলনা বিএন স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার সকাল ১০টায় বি এন স্কুল এন্ড কলেজ খুলনার শিক্ষার্থীদের ”কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচীর” উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিনায়ক বানৌজা উপশম সার্জন কমান্ডার জাহিদুর রহমান, এমপিএইচ, বিএন, এবং সভাপতিত্ব করেন বিএন স্কুল এন্ড কলেজ খুলনার অধ্যক্ষ ক্যাপ্টেন এম কামাল নাসের, (এনডি), পিএসসি, বিএন।

প্রধান অতিথি উপস্থিত ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্যসেবা উন্নতির লক্ষ্যে আগামীতে জাতির কান্ডারীদের অগ্রাধিকারের মাধ্যমে যে উদ্যোগ গ্রহণ করেছে তা জাতি স্মরনীয় করে রাখবে। অনুষ্ঠানের সভাপতি, স্বাস্থ্য অধিদপ্তরের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

টিকাদান কার্যক্রমের প্রথমদিনে ১২-১৭ বছরবয়সী ১০০০ জন শিক্ষার্থী (৬ষ্ঠ থেকে ৯ম এবং এসএসসি ২০২১, এসএসসি ২০২২ ও এইচএসসি ২০২২) টিকা গ্রহণ করে। দ্বিতীয় দিন ৩০ ডিসেম্বর ১০০০ জনশিক্ষার্থী (৬ষ্ঠ থেকে ৯ম এবং এসএসসি ২০২১, এসএসসি ২০২২ ও এইচএসসি ২০২২) টিকা গ্রহন করবে।

আপনার মতামত জানানঃ