চট্টগ্রাম নগরীর ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে-মেয়র রেজাউল করিম

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীকে করোনা মুক্ত করতে নগরীর ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলার ঘোষণা দিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী।আজ বিকেল ৩ঘটিকায় বহদ্দারহাট মেয়রের বাস ভবন সম্মুখ সড়কে করোনা প্রতিরোধক বুথ স্থাপন কালে তিনি এ কথা বলেন।

হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক যুক্ত এই করোনা বুথ উদ্ভোধন কালে তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কোন বিকল্প নেই। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ডের জন সাধারণ কে করোনা থেকে সুরক্ষিত রাখতে আমরা ৪১টি ওয়ার্ডে এই করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলব। সাধারণ জনগণ যেন করোনা সুরক্ষা সামগ্রী হাতের নাগালে পাই আমরা সেই ব্যাবস্থা করতে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগের সদস্য আনোয়ার হোসেন,নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মেয়রের ব্যক্তিগত সহকারী ফখরুল ইসলাম,মোর্শেদ আলম,মনি রাজ,হোসাইন আহমেদ রুবেল, কামরুল হাসান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এটিএম বুথের আদলে তৈরি এই করোনা প্রতিরোধক বুথে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও ব্যবহারিত পুরাতন মাস্ক ফেলের একটি ডাস্টবিন।

আপনার মতামত জানানঃ