চিত্রনায়িকা স্বর্ণাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ইউনিক ডেস্ক : চিত্রনায়িকা রোমানা ইসলাম স্বর্ণা এবং তার মা ও ছেলেকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। প্রতারণা, অর্থ আত্মসাৎ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় তাদের জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার ( ১২ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার এই নির্দেশ দেন।

অন‌্য দুই আসামি হলেন স্বর্ণার মা আশরাফি আক্তার শেলী ও ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনান।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইনস্পেক্টর (নিরস্ত্র) (অপারেশন) দুলাল হোসেন আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আকরাম ও আবুল বাসার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। বাদীপক্ষে অ্যাডভোকেট ওসমান গনি জামিনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে আসামিদের ১ দিন জেলগেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন। তবে, এই জিজ্ঞাসাবাদ করতে হবে আগামী তিন দিনের মধ‌্যে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলে স্বর্ণার স্বামী সৌদি প্রবাসী কামরুল হাসানের দায়ের করা মামলায় লালমাটিয়া ডি ব্লক-এর একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মামলার এহাজারে বলা হয়েছে, স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ কিছু ভিডিও গোপনে ধারণ করেন স্বর্ণা। ওই ব্যক্তি স্বামী হলেও টাকা না-দিলে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এভাবে স্বামীকে ব্ল্যাকমেইলের ফাঁদে ফেলেন স্বর্ণা। এক পর্যায়ে স্বামী বাধ্য হন স্বর্ণাকে ডিভোর্স দিতে।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

আপনার মতামত জানানঃ