জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেশবপুরে ১১ প্রার্থীর গণসংযোগ

এস আর সাঈদ, কেশবপুর, যশোরঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জামায়াতে ইসলামীর স্ব স্ব দল থেকে মনোনয়ন লাভের জন্য ১১ প্রার্থী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
জানাগেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসানে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশায় ৫ জন আওয়ামী লীগনেতা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তাঁরা হলেন কেশবপুরের বর্তমান সাংসদ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সহ-সভাপতি- মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হোসাইন মোহাম্মদ ইসলাম। তবে গণ-সংযোগ ও প্রচার ্রচারণায়উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন এগিয়ে রয়েছেন।
বিএনপির মনোয়ন প্রত্যাশায় ৩ জন বিএনপিনেতা গণ-সংযোগ চালিয়ে যাচ্ছেন। তাঁরা হলেন যশোর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর আবু, কেশবপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস।
জাতীয় পার্টির মনোয়ন প্রত্যাশায় ২ জন জাতীয় পার্টিনেতা গণ-সংযোগ চালিয়ে যাচ্ছেন। তাঁরা হলেন কেশবপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা।
অপরদিকে জামায়াতে ইসলামীর একক প্রার্থী হিসাবে অধ্যাপক মুক্তার আলী গণ-সংযোগ চালিয়ে যাচ্ছেন।

আপনার মতামত জানানঃ