তালায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

প্রকাশঃ ২০১৭-১০-২৮ - ১৯:৩১

সেলিম হায়দার : কমিউনিটি পুলিশিং ডে-১৭ উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরার তালায় বর্ণাট্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদশিক্ষ করে থানা চত্বরে যেয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।
তালা থানা ইনচার্জ হাসান (ওসি) হাসান হাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন। তালা থানা উপ পুলিশ পরিদর্শক মো. রফিকুল ইসলামে পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মো. ময়নূল ইসলাম, খলিলনগর ইউনিয়ন সভাপতি মুক্তিযোদ্ধা অমল কান্তি ঘোষ, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসকাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউনিয়ন চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তালা প্রেসকাবের সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমান প্রমুখ।
এসময় উপজেলার সাতটি ইউনিয়নের ও ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।
অন্যদিকে উপজেলার পাটকেলঘাটা প্রশাসনিক থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-১৭ পালিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “পুলিশই জনতা, জনতাই পুলিশ” ।
আলোচনা সভায় বক্তারা মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য দল মত নির্বিশেষে তালা উপজেলাবাসিকে এক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।