তালায় জাতীয় শ্রমিকলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২০১৭-১০-২৪ - ২২:২০

তালা প্রতিনিধি : আব্দুল জব্বার সরদারকে সভাপতি ও শফিউর রহমান ডানলপকে সাধারণ সম্পাদক মনোনিত করে শ্রমিকলীগের তালা উপজেলা কমিটি গঠিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (২৩ অক্টোবর) সকালে তালা ডাকবাংলো চত্বরে জাতীয় শ্রমিকলীগ তালা উপজেলা শাখার আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা শ্রমিকলীগের সভাপতি ছাইফুল করিম সাবু। সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক আব্দুল জব্বার সরদারের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান।

 উপজেলা জাতিয় শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ শফিউর রহমান ডানলপের পরিচালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাতক্ষীরা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও তালা উপজেলা পরিষদের চেয়ারম্যন ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল্যাহ সরদার, সাতক্ষীরা জেলার আ’লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসকাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, সাতক্ষীরা জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল, তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তালা প্রেসকাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান প্রমুখ।