তালায় তৃতীয় ধাপে ১৫ টি গৃহহীন পরিবারে ঘর পাচ্ছে

তালা প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে তৃতীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদানকে সামনে রেখে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় তালা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে উক্ত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।
তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস প্রেস কনফারেন্সে জানান, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী তৃতীয় পর্যায়ে ২৬ এপ্রিল মঙ্গলবার সারাদেশে ৩২ হাজার ৯০৪ টি পরিবার ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে ঘরগুলো হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। এর মধ্যে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নে ৩ টি ও খেশরা ইউনিয়নে ১২ টি, মোট ১৫ টি ঘর উদ্বোধন করবেন। তিনি আরও জানান, এর আগে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে তালা উপজেলায় ১৯৫ টি ঘর হস্তান্তর করা হয়েছে। এছাড়াও ১০০ টি ঘরের কার্যক্রম চলমান রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা প্রকল্প কর্মকর্তা ওবায়দুল হক সহ সাংবাদিকবৃন্দ।