তালায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ! ধর্ষক আটক

তালা প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় পুলিশ ধর্ষণকারী সাদ্দাম হোসেন (২৮)কে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদরের মোবারক পুর গ্রামের একটি বাঁশ বাগানের ভেতরে এ ঘটনা ঘটে। এঘটনায় তালা থানায় মামলা হয়েছে। যার মামলা নং-৫তাং ০৬.০৭.১৭ইং।

সাদ্দাম হোসেন মোবারকপুর গ্রামের হায়দার শেখ’র ছেলে ।

স্থানীয় এলাকাবাসি জানান, তালা সদরের মোবারক গ্রামের হায়দার শেখ’র ছেলে সাদ্দাম শেখ (২৮) বাড়ির পার্শ¦বর্তী পঞ্চম শ্রেনী পড়–য়া (১২) এক ছাত্রীকে বাড়ির পাশে বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করেছে।
এসময় স্থানীয় লোকজনের উপস্থিতি বুঝতে পেরে সাদ্দাম কৌশলে পালিয়ে যায়। এই রাতেই মেয়ের মা বাদী হয়ে সাদ্দাম হোসেনকে আসামী করে তালা থানায় ধর্ষণ আইনের ধারায় মামলা করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান হাফিজুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পরই অভিযান পরিচালনা করে উপজেলা সদরের খাজরা এলাকা থেকে সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) সকালে ভিকটিমকে মেডিকেল টেষ্ট করার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং ধর্ষনকারী সাদ্দামকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে সাদ্দাম হোসেন ধর্ষণের বিষয়টি অকপটে স্বীকার করে বলেন,‘মেয়ে নিজে ইচ্ছায় আমার সাথে গিয়েছে। আমি তাকে নিয়ে যায়নি।’

আপনার মতামত জানানঃ