দৈনিক সমাজের কাগজের ব্যবস্থাপনা সম্পাদকের মাতার মৃত্যু

প্রকাশঃ ২০১৭-১১-০৫ - ০০:৩২

রবিউল ইসলাম মিটু, যশোর : দৈনিক সমাজের কাগজের ব্যবস্থাপনা সম্পাদক মনিরুল ইসলামের মাতা সুফিয়া বেগম চিকিৎসাধীন অবস্থায় শহরের বেসরকারি ক্লিনিকে শুক্রবার রাত ১২টার দিকে মৃত্যু বরণ করেছেন। (ইন্না…রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭।

নিহতের বড় ছেলে মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে যশোর শহরের ২২৪ লোন অফিস পাড়ার নিজ বাসভবনে তার মা সুফিয়া বেগম স্টোক করেন।এসময় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংবাদ পেয়ে দৈনিক সমাজের কাগজের প্রকাশক অলোক অধিকারী, সম্পাদক সোহরাব হোসেনসমসহ পত্রিকার লোকজন ও স্থানীয় লোকজন তাকে দেখতে যান।

সেখানে অবস্থার কোন উন্নতি না হওয়ায় শুক্রবার সকালে শহরের বেসরকারি ক্লিনিক নোভা মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টা ১৫মিনিটের সময় নোভা মেডিকেল সেন্টারের ডাক্তার রিচমন্ড তাকে মৃত ঘোষণা করেন। শনিবার জোহরবাদ খালদার রোডের আমিনিয়া মাদ্রাসা প্রাঙ্গনে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে কারবালা গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। জানাজায় সাংবাদিকসহ স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, পেশাজীবির লোকজন উপস্থিত ছিলেন।

আগামী সোমবার বাদ আসর মরহুমের বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে মনিরুল ইসলাম জানান।

সুফিয়া বেগমের স্বামী মরহুম আব্দুর রহমান দৈনিক সমাজের কাগজের সহযোগী সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে মনিরুল ইসলাম ও আকাশ এবং দুই মেয়ে নাজমা খাতুন ও সালমা খাতুনসহ অসংখ্যক গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

এদিকে দৈনিক সমাজের কাগজের ব্যবস্থাপনা সম্পাদক মনিরুল ইসলামের মাতা সুফিয়া বেগমের মৃত্যুতে শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন দৈনিক সমাজের কাগজের প্রকাশক অলোক অধিকারী, সম্পাদক সোহরাব হোসেনসহ সমাজের কাগজের পরিবারের সকল সদস্যবৃন্দ।