দ্রুতই বাসযোগ্য হচ্ছে জলসিড়ি- শেখ মারুফ

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অফিসারদের জন্য নির্মাণাধীণ আবাসন প্রকল্প জলসিড়ি দ্রুতই বাসযোগ্য হচ্ছে। জমিজমা সংক্রান্ত জটিলতায় প্রকল্পটি দীর্ঘদিন স্থবির ছিল।

শেখ ফজলুর রহমান মারুফের সহযোগিতা ও হস্তক্ষেপে এবং জলসিড়ি আবাস আবাসন প্রকল্পের চেয়ারম্যান মে. জে. আবু সাঈদ মো. মাসুদের ঐকান্তিক প্রচেষ্টায় সেই স্থবিরতা কেটে গেছে।

স্থবিরতা কেটে যাওয়া উপলক্ষ্যে জলসিড়ি আবাসন প্রকল্প কার্যালয়ে ১ ফেব্রুয়ারি শেখ ফজলুর রহমান মারুফের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করে বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় শেখ মারুফকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেন জলসিড়ি আবাসন প্রকল্পের চেয়ারম্যান মে. জে. আবু সাঈদ মো. মাসুদ। তিনি বলেন, আবাসন প্রকল্পের কাজে স্থবিরতা কেটে যাওয়ায় জলসিড়ি কর্তৃপক্ষ আপনার কাছে কৃতজ্ঞ, সারাজীবন আপনার এই অবদানের কথা মনে রাখবো।

শেখ মারুফ বলেন, আমি বঙ্গবন্ধুকে দেখেছি দেশ ও মানুষের জন্য রাজনীতি করতে। তেমনি সেন‍াবাহিনীর এধরণের উদ্যোগে আমি আনন্দিত ও বিস্মিত। জলসিড়ি আবাসন প্রকল্পের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর অবদান বলে শেষ করার মত নয়। দেশপ্রেমিক এধরণের উদার মানষিকতা সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। জলসিড়ি প্রকল্পের কাজ চলমান রাখায় আমি মে. জে. আবু সাঈদ মো. মাসুদকে ধন্যবাদ জানাচ্ছি।

আপনার মতামত জানানঃ