পরিবহণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে মেয়র-অতিমারীতে বাংলাদেশ খেই হারায়নি

চট্টগ্রাম ব্যূরো: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারি কালে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া শ্রমিক-কর্মচারীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার একটি প্রশংসিত উদ্যোগ। করোনা মহামারীতে যেখানে উন্নত দেশগুলো অর্থনৈতিভাবে বিপর্যস্থ যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনর দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতি প্রশংসার যোগ্য। তাই অতিমারীতে বাংলাদেশ খেই হারায়নি। তিনি আজ রোববার সকালে টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ের সম্মুখ চত্বরে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগের উদ্যোগে করোনাকালে কর্মচ্যূত সিএনসি, বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে একথা বলেন।
তিনি আরো বলেন, করোনা পাশাপাশি এখন ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। ডেঙ্গু প্রতিরোধে আমাদের ঘর-বাড়ীর আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন এবং কোথাও যাতে পানি জমা না থাকে সে দিকে লক্ষ্য রাখতে হবে। মেয়র বলেন, মশার প্রজনন ক্ষেত্রগুলো ধ্বংস করার জন্য চসিক ক্রাস প্রোগ্রাম শুরু করতে যাচ্ছে। এ প্রোগ্রাম ৪১টি ওয়ার্ডের প্রত্যেক ঘরে ঘরে পরিচালিত হবে। এই বিষয়ে জনসাধারণের কোন অভিযোগ থাকলে সংশ্লিষ্ট এলাকার ওয়ার্ড কাউন্সিলরকে অবহিত করার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন-মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নির্বাহী প্রকৌশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী, স. ম জিয়াউর রহমান, মো. সেলিম শেখ, আবু হানিফ জনি, আনোয়ার হোসেন প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>