পাইকগাছা পৌর নির্বাচনে ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাতিল

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছা পৌরসভা নির্বাচনে ১৭ জন কাউনন্সিলর প্রার্থী তাদের জামানত হারিয়েছেন। তার মধ্যো মহিলা কাউনন্সিলর পদে ৫ জন এবং কাউনন্সিলর পদে ১২ জন। সিনিয়র জেলা নির্বাচন অফিসার এম মাহজারুল ইসলাম জানান, মোট প্রদেয় ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পেলে সেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়।

পৌর নির্বচনে জামানত বাজেয়াপ্ত হওয়া সংরক্ষিত কাউনন্সিলর প্রার্থীরা হলেন – সংরক্ষিত ১ নং ওয়ার্ডের দু’জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত। এখানে মোট ভোট পড়েছে ২৭১০ ভোট। বাতিল হয়েছে ১০২ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে ফাতেমা খাতুন (প্রাপ্ত ভোট ১৭৭) ও সরবানু বেগম (প্রাপ্ত ভোট ১৮৪)। সংরক্ষিত ২ ওয়ার্ডের ৩ জন কাউনন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এখানে মোট ভোট পড়েছে ৫০০২ ভোট। বাতিল হয়েছে ১৮০ ভোট। জামানত বাতিল হয়েছে আয়শা নিগার নুর (প্রাপ্ত ভোট ১৬২) বাসন্তী মন্ডল (প্রাপ্ত ভোট ২৪০) শারমিন সুলতানা (প্রাপ্ত ভোট ২৪৭)।

সাধারণ কাউনন্সিলর পদে যে সব কাউনন্সিলর প্রার্থী জামানত বাজেয়াপ্ত হয়েছেন তারা হলেন – ২নং ওয়ার্ডে ভোট পড়েছে ৮০৮ ভোট। বাতিল হয়েছে ১২ ভোট। এখানে জামানত বাজেয়াপ্ত হয়েছে মোঃ হাতেম সরদার (প্রাপ্ত ভোট ৪৪) ৩ নং ওয়ার্ডে ভোট পড়েছে ১১৪২ ভোট। বাতিল হয়েছে ১২ ভোট। এখানে জামানত বাজেয়াপ্ত হয়েছে মোঃ আব্দুল মান্নান (প্রাপ্ত ভোট ১০)। ৪ নং ওয়ার্ডে মোট ভোট পড়েছে ১৮১১ ভোট। ভোট বাতিল হয়েছে ৮৭ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে দু’জন প্রার্থীর এরা হলেন চন্দ্র শেখর মন্ডল (প্রাপ্ত ভোট ২৯)। মোঃ সাইফুল ইসলাম (প্রাপ্ত ভোট ২২২)। ৫ নং ওয়ার্ডে মোট ভোট পড়েছে ১৯৫২ ভোট। বাতিল হয়েছে ১১২ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে মোঃ রফিকুল ইসলাম (প্রাপ্ত ভোট ২৪০)। ৭ নং ওয়ার্ডে মোট ভোট পড়েছে ১০৩৪ ভোট। বাতিল হয়েছে ৩১ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে ৪ জনের এরা হলেন কামরুল ইসলাম মিস্ত্রী (প্রাপ্ত ভোট ১৩), মোঃ খালিদ হোসেন (প্রাপ্ত ভোট ২৪), মোঃ রাজু শেখ (প্রাপ্ত ভোট ০৯) ও সৈয়দ তৌফিক-ই-ইলাহী (প্রাপ্ত ভোট ৩২)।৮ নং ওয়ার্ডে মোট ভোট পড়েছে ৬৫৭ ভোট। বাতিল হয়েছে ১২ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে দু’জনের।এরা হলেন পরেশ চন্দ্র সরকার (প্রাপ্ত ভোট ১৪) ও প্রসূন কুমার সানা (প্রাপ্ত ভোট ৬৬)। ৯ নং ওয়ার্ডে মোট ভোট পড়েছে ১৩২৮ ভোট। বাতিল হয়েছে ৫৭ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে রঞ্জন কুমার মন্ডলের (প্রাপ্ত ভোট ২২)।

আপনার মতামত জানানঃ