ফুলতলা বাজার বণিক সোসাইটির নির্বাচনে ভুয়া ভোটার তালিকা তৈরি

প্রকাশঃ ২০১৭-১১-১৪ - ১৯:৫৮

খুলনা : খুলনার ঐতিহ্যবাহী ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির নির্বাচনে অর্থের বিনিময়ে ভুয়া ভোটার তালিকা তৈরি ও বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলেছেন সোসাইটির সাবেক সদস্য এবং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এস এম তরিকুল ইসলাম টলার। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেস ক্লাবের শাহাবুদ্দীন আহমদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বাধীনতার পর থেকে ফুলতলা বাজারটি একটি কমিটির মাধ্যমে পরিচালনা করা হয়। যেটি আজও রেজিস্ট্রেশন ছাড়া চলছে। সমিতির নামে চড়া সুদে টাকা গ্রহন, চুরি ও ব্যবসায়ীক দুর্যোগের কারনে অনেকের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। আমি ওই মার্কেটে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা এবং সাবেক সদস্য হলেও এবারের নির্বাচনের ভোটার তালিকায় নাম ওঠেনি। বরং ১২’শ দোকানের মধ্যে ২৫’শ ভোটার করা হয়েছে যা হাস্যকর। প্রকৃত ব্যবসায়ীদের বাদ দিয়ে নিজেদের মন মতো করে ভোটার তালিকা প্রণয়ন করা হয়েছে। একজন ব্যবসায়ী হিসেবে তিনি নিজ মতের উপর ভিত্তি করে বাজারটি উন্নয়নের স্বার্থে রেজিস্ট্রেশন এবং ভুয়া ভোটারের কবল থেকে রক্ষার দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. আব্দুর রব শেখ, হুমায়ুন কবির উজ্জ্বল, বিল্লাল শেখ, রিপন, আখতারুজ্জামান জুয়েল, সোহেল, আসাদুজ্জামান, ফারুক, ফরিদ প্রমুখ।